| |
               

মূল পাতা আন্তর্জাতিক উপমহাদেশ মমতা বন্দ্যোপাধ্যায়ের কোমরে দড়ি না পড়া পর্যন্ত লড়াই চলবে : শুভেন্দু


মমতা বন্দ্যোপাধ্যায়ের কোমরে দড়ি না পড়া পর্যন্ত লড়াই চলবে : শুভেন্দু


রহমত নিউজ     16 July, 2023     08:09 AM    


সহিংসতার জন্য ভিডিও ও স্থানীয় পুলিশ কর্মকর্তাদের দায়ী করে পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেছেন, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কোমরে দড়ি না পরানো পর্যন্ত এই লড়াই চলবে। এখানকার ক্ষতিগ্রস্তরা এক কাপড়ে রয়েছেন। তাদের খাওয়া-পরার জন্য ২০-২৫ হাজার রুপি দিয়ে গেলাম। আমরা বিজেপির পক্ষ থেকে বাড়ি বানিয়ে দেবো। বিডিওদের পরিণতি খুব খারাপ হবে।

শনিবার (১৫ জুলাই) হাওড়ার আমতায় ভোট পরবর্তী সহিংসতায় বিজেপি কর্মীদের বাড়ি-ঘর পুড়িয়ে দেয়া হয়েছিল। সেই ঘটনাস্থলে দাঁড়িয়ে তিনি এসব কথা বলেন।

সম্প্রতি পঞ্চায়েত নির্বাচন পরবর্তী সহিংসতায় হাওড়ার আমতা দুই নম্বর ব্লকের কাঁকরোল গ্ৰামে বিজেপির দুই প্রার্থী ঝুমা ও কল্পনা রায়ের বাড়িতে আগুন লাগিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে রাজ্যের ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। শনিবার বিকেলে আক্রান্ত বিজেপি কর্মীদের বাড়িতে পৌঁছান বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

পোড়া বাড়িতে দাঁড়িয়ে এ বিজেপি নেতা বলেন, এসব মানুষের অপরাধ তারা বিজেপি করে। এখানে আরেকটা বগটুই করতে চেয়েছিল। ভোট লুট হয়েছে, কাউন্টিং এজেন্টের ঢুকতে দেয়নি। প্রহসনের পঞ্চায়েত ভোট হয়েছে। পুলিশ সাতদিনের মধ্যে উপযুক্ত ব্যবস্থা না নিলে জয়পুর থানা ঘেরাও করা হবে। এক বিডিওকেও ছাড়া হবে না। আমরা সব তালিকা তৈরি করেছি। এবারের পঞ্চায়েত নির্বাচন নিয়ে কলকাতা হাইকোর্ট মামলা হয়েছে। উচ্চ আদালত নির্বাচন বাতিল ঘোষণা করবেন বলে আশাবাদী শুভেন্দু অধিকারী। রাজনৈতিক হিংসার শিকার পরিবারগুলোকে নিয়ে আগামী সোমবার কলকাতার হাইকোর্টের দ্বারস্থ হবেন বিরোধী নেতা।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাতে হাওড়ার আমতায় কাঁকরোল গ্রামে গভীর রাতে ভারতীয় জনতা পার্টির সমর্থক পরিবারকে ঘরের ভেতর আটকে বাইরে থেকে আগুন ধরিয়ে দেওয়ার অভিযোগ ওঠে। পরিবারটি কোনোক্রমে রক্ষা পেলেও বাড়িটি সম্পূর্ণ ভষ্মীভূত হয়ে যায়। শনিবার সেসব পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।